ঢাকা (রাত ১:৫৯) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

নৌকার প্রার্থী হিসেবে রিপন চৌধুরীকে চান এলাকাবাসী



একজন পরিপাটি সাদা মনের মানুষ। ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে অনুপ্রাণিত ছিলেন। একরামুল চৌধুরী রিপন বর্তমানে ফ্রান্সে ব্যবসা করছেন, ব্যবসার পাশাপাশি ফ্রান্স আ.লীগকে সুসংগঠিত ও শক্তিশালী করতে কাজ করছে এই ফ্রান্স আ.লীগ নেতা।

দাউদকান্দি উপজেলার সর্বশেষ দক্ষিণের ইউনিয়ন দৌলতপুর। এই ইউনিয় পরিষদ এর নির্বাচন আসন্ন। সবকিছু ঠিকঠাক থাকলে এই নির্বাচনে নৌকাপ্রতীকের মনোনয়ন প্রত্যাশী তিনি।

এলাকার রাজনিতীতেও নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সর্বদা কাজ করেছেন সম্মুখে থেকে। এলাকায় রয়েছে তার আকাশচুম্বী জনপ্রিয়তা। তার চিন্তা ও চেতনায় সর্বদা মানুষের কল্যাণ নিয়ে, একজন জনবান্ধব মানুষ তিনি।

এলাকায় গিয়ে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে একরামুল চৌধুরী রিপন একজন জনপ্রিয় হেভিওয়েট প্রার্থী। তাকে যদি এবার বাংলাদেশ আ.লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হয় তাহলে এই ইউনিয়নে নৌকার বিজয় সুনিশ্চিত। তার মতো মানুষ চেয়ারম্যান হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে। গরীব দুঃখী ও সাধারণ মানুষের জন্য অনেক ভালো হবে বলে জানান এলাকাবাসী।

একরামুল চৌধুরী রিপন জানান, আমি যদিও জীবন-জীবিকার তাগিদে প্রবাসে থাকি, তবে আমার ধ্যান ধারণায় আমার এলাকার মানুষের স্থান। আমার হৃদয় পড়ে থাকে তাদের কাছে। আমি কথায় নয় কাজে বিশ্বাসী।

আমি আশাবাদী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আ.লীগ আমাকে মনোনয়ন দিয়ে এই ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ করে দিবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT