ঢাকা (রাত ১২:৩২) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

নিজ পরিচয় আড়াল করতে বিভিন্ন পরিবর্তন ও বোরকা পরে সাহেদ, র‍্যাবের অভিযান চলছে উত্তরায়



করোনা পরীক্ষায় জালিয়াতির ঘটনায় অবশেষে গ্রেপ্তার হলেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ। বুধবার (১৫ জুলাই) ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। উদ্ধার হয় একটি বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি।
র‍্যাব জানায়, পরিচয় আড়াল করতে, চুল ছোট ও রঙ পরিবর্তন করে, সাহেদ। বোরকা পরে নৌকায় ইছামতি নদী পাড়ি দেয়ার চেষ্টা করে।
গত ৬ জুলাই রাজধানীতে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‍্যাব। পরীক্ষা না করেই ৬ হাজারের বেশি ভুয়া করোনা রিপোর্ট দেয়ার প্রমাণ মেলে। বিনামূল্যের চিকিৎসা দেয়ার কথা থাকলেও রোগীদের কাছ থেকে নেয়া হতো, বিপুল অর্থ। বাড়ি বাড়ি গিয়ে নমুনা সংগ্রহের অনুমতি না থাকলেও টাকার বিনিময়ে সেই কাজটিও করেছে তারা। সঙ্গে যুক্ত হয়েছে, অনুমোদনহীন কিটের ব্যবহার। এতে প্রতিষ্ঠানটির মূল কার্যালয় এবং উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেন, র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে নিয়ে উত্তরার একটি বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব। বুধবার বেলা ১২টার দিকে এই অভিযান শুরু হয়। সেখানে সাহেদের প্রতারণার বেশকিছু আলামত আছে বলে ধারণা করা হচ্ছে। অভিযানে র‍্যাবের গোয়েন্দা ইউনিটের পাশাপাশি সেখানে আছেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।
বাড়ির দারোয়ান  জানিয়েছেন, রাতে হুটহাট করে সাহেদ বিভিন্ন সহযোগীসহ এখানে আসতেন। এখানে নানা ধরনের প্রযুক্তিপণ্যসহ তারা কাজ করতেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT