ঢাকা (রাত ৯:৪১) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

নাগরপুরে ৫০ বছরের ১ ব্যক্তির মরদেহ উদ্ধার

<script>” title=”<script>


<script>

টাঙ্গাইলের নাগরপুরের বাবনাপাড়া গ্রামে প্লাষ্টিকের সুতা গলায় জড়ানো ৫০ বছরের ১ ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে নাগরপুর থানা পুলিশ।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, স্বর্গীয় দিনেশ করর্মকারের ছেলে স্বপন কর্মকার ওরফে বুরো একজন স্বর্ণ ও রোপার কারিগর। আজ ১৬ নভেম্বর সোমবার সকাল আনুমানি ১০ টা এর সময় বুরো এর দোকানে গলায় চিকন প্লাষ্টিকের রশি জড়ানো অবস্থায় তাকে দেখতে পায় বুরোর বড় ছেলে বিশ্বজিৎ কর্মকার। পরে সে তাদের টাঙ্গাইলের  স্বজনদের ফোনে খবর দিলে, এলাকাবাসী জানতে পেরে কে বা কাহারা দরজা ভেঙ্গে বুরোর গলায় চিকন প্লাষ্টিকের সুতা পেচানো অবস্থায় নিথর দেখতে পায় যায় বলে জানায়। এ সময়ের মধ্যেই স্থানীয় জনপ্রতিনিধি খবর পেয়ে ঘটনা স্থলে আসেন এবং নাগরপুর থানা পুলিশকে বিষয়টি অবগত করেন।

এ সময় সরেজমিনে ঘটনা স্থলে গিয়ে বুরোর স্ত্রী তুলসী কর্মকার এর সাথে কথা বল্লে তিনি এ বিষয়ে কিছু বলতে পারেনি। তবে, বুরোর বড় ছেলে ও স্ত্রীর মাঝে কোন শোকের ছায়া পরিলক্ষিত হয়নি।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আনিছুর রহমান আনিস বলেন, আমরা ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করে লাশ ময়নাতদন্তের জন্য প্রেরনের প্রস্তুতি নিচ্ছি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে অধিকতর তদন্তসাপেক্ষে তার মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT