ঢাকা (রাত ৮:৩৯) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

নাগরপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মান কাজ পরিদর্শন করলেন ডিসি

<script>” title=”<script>


<script>

টাংগাইলের নাগরপুরে জেলা প্রশাসক(ডিসি) মো. আতাউল গনি, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নাগরপুর উপজেলার গৃহহীনদের জন্য ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন।

৫ জানুয়ারী মঙ্গলবার, সকালে উপজেলার ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন জেলা প্রশাসক (ডিসি) মো. আতাউল গনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান, সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা এলজিইডির প্রকৌশলী মোঃ মাহাবুব রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবু বকর, সহবতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ মোল্লা প্রমুখ।

মুজিববর্ষে, যাদের ভূমি ও ঘর নেই তাদের জমিসহ ঘর দেওয়ার প্রকল্প হাতে নিয়েছে সরকার। এরই ধারাবাহিকতায় নাগরপুর উপজেলায় সরকারিভাবে ১২টি ইউনিয়নের মধ্যে ১০টি ইউনিয়নের ৩০টি পরিবারের মাঝে ঘর দেওয়া হবে। প্রতিটি ঘরের নির্মাণ ব্যয় ধরা হয়েছে এক লাখ ৭১ হাজার টাকা।

জেলা প্রশাসক মো. আতাউল গনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সততা, আন্তরিকতার সাথে ঘরের কাজ তদারকি করা হচ্ছে। যাদের ভূমি ও ঘর নেই এবং যারা প্রকৃতভাবে ঘর পাওয়ার যোগ্য তাদের মাঝেই ঘর বিতরণ করা হবে।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT