ঢাকা (দুপুর ২:৫৪) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

নড়াইলে চোরের নিউজ করায় সাংবাদিকের বাড়ীতে হামলা ও লুটপাট, আহত ৩

ইকবাল হাসান, নড়াইল ইকবাল হাসান, নড়াইল Clock শুক্রবার সকাল ১০:২৯, ১১ অক্টোবর, ২০২৪

নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রামে মটর চুরির নিউজ করায় আমিন টিভি অনলাইন এর নির্বাহী সম্পাদক মোঃ আমিনুর রহমানের বাড়ীতে হামলা ও লুটপাট করেছে চোর বাহের কাজী ও চোরের পক্ষ নেওয়া হাফিজুর মাতুব্বরসহ তার সহযোগীরা।

 

জানা যায়, ৯ অক্টোবর (বুধবার) সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় দূর্বৃত্তরা মারপিট করে আমিনুর রহমানের মায়ের হাত ভেঙ্গে ফেলে এবং বাবা ও ভাইকে রক্তাক্ত জখম করে। ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র লুটপাট করে সন্ত্রাসীরা। আহতরা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর খায়রুল মোল্যা ও ইপিআর এর মটর চুরি হয়। ২৬ সেপ্টেম্বর চুরি হওয়া মটর সহ এলাকাবাসীর হাতে আটক হয় একই গ্রামের মৃত মালেক কাজির ছেলে বাহের কাজি। পরে এলাকাবাসী চোরের বিচারের জন্য ওই গ্রামের হাফিজুর মাতুব্বর এর কাছে হস্তান্তর করে। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দুটি মটর মালিকদের বুঝিয়ে দিয়ে চোরের উপযুক্ত বিচার দিবে বলে আশ্বস্ত করেন হাফিজুর মাতুব্বর। ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) রহস্যজনকভাবে চোর পালিয়ে যায়। এ বিষয়ে ভুক্তভোগী খায়রুল মোল্লা জানতে চাইলে হাফিজুর মাতুব্বর বাড়াবাড়ি না করার জন্য তাকে হুমকি দেন। পরবর্তীতে এ বিষয়ে একাধিক সাংবাদিক ওই এলাকায় গেলে অসংখ্য ভুক্তভোগী অভিযোগ করে বলেন, হাফিজুর মাতুব্বর চোরের বিচার না করে ছেড়ে দিয়েছে। পরে ভুক্তভোগী ও এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে নিউজ করা হয়।

 

অবশেষে দীর্ঘ প্রায় দু’সপ্তাহ পর চোরের বিচার করা হয় এবং নিউজ করার অপরাধ দেখিয়ে সাংবাদিকের বাবা ও মাকে একা পেয়ে জোরপূর্বক ক্ষমা চাইতে বাধ্য করে ওই মাতুব্বর ও স্থানীয় মেম্বার মোস্তফা কামাল।

 

এঘটনার উপর নিউজ করায় ৯ অক্টোবর স্থানীয় মেম্বার মোস্তফা কামালের হুকুমে মাতুব্বরসহ চোর ও চোরের দোসররা হামলা, মারপিট ও লুটপাট করে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT