ঢাকা (রাত ৯:৩৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

নওগাঁর ধামইরহাটে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

নওগাঁর ধামইরহাটে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

<script>” title=”<script>


<script>

নওগাঁ  প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাট গলায় ফাঁস দিকে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত যুবক উপজেলার আড়ানগর গ্রামের আবু সুফিয়ান আরমান (৪১)। থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলার আড়ানগর ইউনিয়নের অন্তর্গত গোকুল গ্রামের ওমেছা বেওয়ার বাড়ীর  পার্শে জঙ্গলে গাছের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় আরমানের লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে। নিহত আরমান আড়ানগর গ্রামের মৃত ইমদাদুল হকের ছেলে।
স্থানীয়রা জানান,আরমান প্রায় ৩ মাস ধরে গোকুল গ্রামের ওমেছা বেওয়ার (৬৫) বাড়ীতে থাকতো। সে গত বুধবার রাতে খাবার খেয়ে বাসায় শুয়ে পড়ে। পর দিন ভোর ৬টায় বাড়ির গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায় এলাকাবাসী।
এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.জাকিরুল ইসলাম বলেন,খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করা ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে পারিবারিক অশান্তির কারণে সে আত্মহত্যা করতে পারে। তাছাড়া আরমান মাদকসেবী ছিল। ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। পুলিশ বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT