ঢাকা (বিকাল ৩:১৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

দেশে ১৩ কোটি করোনার টিকা দেওয়া হয়েছে; দেশের মানুষ এখন সুরক্ষিত-স্বাস্থ্যমন্ত্রী

<script>” title=”<script>


<script>

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আমাদের আশপাশের দেশসহ অনেক দেশে আবারও করোনার সংক্রমণ বাড়ছে। এজন্য আমাদের বেখেয়ালি হলে চলবে না, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জেলা প্রশাসকের বাসভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমাদের দেশে করোনা নিয়ন্ত্রণে আছে। করোনার মধ্যেও আমাদের দেশ ভালো আছে। অর্থনৈতিকভাবে দেশ এগিয়ে যাচ্ছে। করোনার সফলতা আমরা পেয়েছি। করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা ও দিকনির্দেশনা ছিল। সেটি আমরা কাজে লাগিয়েছি।

তিনি বলেন, আমাদের দেশের মানুষ এখন সুরক্ষিত। প্রায় ১৩ কোটি মানুষকে টিকা দেওয়া হয়েছে। মৃত্যুর সংখ্যা শূন্যে নেমে এসেছে। সংক্রমণ নেই বললেই চলে। তবে করোনা পুরোপুরি নিয়ন্ত্রণে আসতে সময় লাগবে।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ উৎপল ভট্টাচার্য, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা দুর-রে শাহওয়াজ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দীন, সাধারণ সম্পাদক আবদুস সালাম, পৌর মেয়র মো. রমজান আলী ও সিভিল সার্জন ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী প্রমুখ।

এতে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT