ঢাকা (সকাল ১০:১১) রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি-তিতাসে নৈরাজ্য সৃষ্টিকারীদের ছাড় দেওয়া হবে না : জিএস সুমন সরকার

হোসাইন মোহাম্মদ দিদার প্রতিবেদকঃ হোসাইন মোহাম্মদ দিদার Clock প্রকাশের সময়ঃ শনিবার সন্ধ্যা ০৬:১১, ২৭ জুলাই, ২০২৪

দাউদকান্দি-তিতাসে কোটাবিরোধী আন্দোলনকে পুঁজি করে নৈরাজ্য করলে কাউকে বিন্দুমাত্র ছাড়া দেওয়া হবে না বলে জানিয়েছেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার।

 

তিনি জানান, দাউদকান্দি-তিতাসের অভিভাবক জননেতা ইঞ্জিনিয়ার আব্দুস সবুর এমপি মহোদয়ের নির্দেশে সাধারণ শিক্ষার্থীদের কোটাবিরোধী আন্দোলনকে পুঁজি করে জামাত -বিএনপির একটি মহল নিজেদের স্বার্থ হাসিল করতে যাতে না পারে সেদিকে দাউদকান্দি উপজেলার, পৌরসভার প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ এর সহযোগী অঙ্গ সংগঠন ঐক্যবদ্ধ আছে। তাই আমরা অরাজকতা সৃষ্টিকারীকে কোনো ছাড় দিব না।

 

 

জিএস সুমন সরকার আরও জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি খন্দকার শাহজাহান, যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ও কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবউদ্দীন রকিবের নেতৃত্বে উপজেলা ও পৌরসভায় আমরা নৈরাজ্য ও অপতৎপরতারোধে মাঠে আছি।

 

তিনি আরও বলেন, এছাড়াও পৌরসভা ও উপজেলার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখাই আমাদের কর্তব্য। এমপি মহোদয় দাউদকান্দি ও তিতাসকে শান্তির জনপদ হিসেবে আখ্যায়িত করেছেন। তিনি কোনো বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে বিন্দু পরিমান ছাড় দিবেন না।

 

 

সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক দাবি মেনে নিতে ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে একটি গ্রিন সিগনাল পাওয়া গেছে। আশাকরি দ্রুত এই সমস্যা নিরসনে সরকারের উচ্চ মহল একটি সঠিক ও সুন্দর পদক্ষেপ নিবেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT