ঢাকা (রাত ২:১৫) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ডাকাত বলে চট্টগ্রামে র‍্যাবের উপর হামলা

<script>” title=”<script>


<script>

চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারৈয়ারহাট পৌর এলাকায় অভিযান চালানোর সময়, ডাকাত আখ্যা দিয়ে র‍্যাবের তিন সদস্যের ওপর হামলা চালানো হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে প্রথমে ফেনী এবং পরে সেখান থেকে হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে।

বুধবার (২৫ মে) সন্ধ্যায় বারৈয়ারহাট পৌরবাজারে এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুফ।

তিনি বলেন, বুধবার আমাদের একটি অভিযান ছিল। অভিযানের প্রথম গাড়িতে যারা ছিলেন তাদের ওপর ডাকাত বলে হামলা চালানো হয়েছে। দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের প্রথমে ফেনী পাঠিয়েছি, সেখান থেকে দুইজনকে ঢাকায় নেয়া হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

জেলা পুলিশের মিরসরাই সার্কেলের এসপি লাবীব আব্দুল্লাহ বলেন, বুধবার সন্ধ্যায় র‍্যাবের তিন সদস্যের ওপর স্থানীয়রা হামলা চালিয়েছে। আমরা ঘটনাস্থলে আছি।

এ বিষয়ে র‍্যাব-৭ এর সদর কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার তাহিয়াত চৌধুরী বলেন, ঘটনা শুনে চট্টগ্রাম থেকে র‍্যাবের একটি টিম মিরসরাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় বারৈয়ারহাট পৌর বাজারের উত্তর পাশে একটি গাড়ি আটক করে, তিন জনকে পিটিয়ে আহত করা হয়। এ সময় অন্য একটি গাড়িতে র‍্যাবের পোশাক পরিহিত কয়েকজন এসে দুজনকে উদ্ধার করে নিয়ে যায়। আরেকজনকে জোরারগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে নিয়ে গেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT