ঢাকা (রাত ১:০৪) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধীর বাড়িতে হামলাঃগ্রেফতার ১০



পীরগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামে শারীরিক প্রতিবন্ধীর বাড়িতে অনধিকার প্রবেশ, মারপিট, গুরুতর জখম, হত্যার চেষ্টা, শ্লীলতাহানী, ক্ষতি সাধন, প্রাণ নাশের হুমকি প্রদান করার অপরাধে শুক্রবার রাতে থানা অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় এর নেতৃত্বে থানা পুলিশের চৌকশ দল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করেছে।

ওই গ্রামের প্রতিবন্ধী বিমল চন্দ্র রায় বাদী হয়ে ১৯ মার্চ পীরগঞ্জ থানায় ৯জন ও অজ্ঞাত নামা ১৫/১৬ জন কে আসামী করে মামলা দায়ের করেন। উক্ত মামলায় মঞ্জিল হোসেন, মোঃ মামুন ও মরিয়ম বেগম কে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মাদক নিয়ন্ত্রণ, সন্ত্রাসী কার্যকলাপ প্রতিরোধ করা সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকায় ওই দিন রাতে থানা পুলিশ সারাশী অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন আব্দুল কুদ্দুস (জনি), ইমরান হোসেন, মেহেদী হাসান, জাকারিয়া শেখ (আপন), মাসুদ রানা, শ্যামল দাস ও সাইফুল ইসলাম। শনিবার সকল আসামীকে ঠাকুরগাঁও কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশি সারাশী অভিযানে জনমনে শ্বস্তি ফিরে এসেছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই জাহাঙ্গীর আলম জানান বাকী আসামীদেরকে গ্রেফতার করার তৎপরতা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT