ঢাকা (রাত ৪:২৩) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডক্টর লিটনের স্মরণসভা অনুষ্ঠিত

গৌরীপুরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডক্টর লিটনের স্মরণসভা অনুষ্ঠিত



ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৩০ এপ্রিল) বিকালে পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহার সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য দেন বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক  মোয়াজ্জেম হোসেন বাবুল, সাবেক উপদেষ্টা অধ্যক্ষ ডা. মতিউর রহমান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কদ্দুস, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ একেএম আব্দুর রফিক, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মীরন চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ জাহান শাহীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এবিএম নুুরুজ্জামান খোকন, উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সোহেল রানা, ইউপি চেয়ারম্যান আল মুক্তাদির শাহীন, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল হাশিম, সহনাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহিদাস আচার্য্য, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসিক প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT