ঢাকা (রাত ১০:৪২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন অ্যাড. নজরুল



আগামী ১৪ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে অ্যাড. নজরুল ইসলাম মনোনয়ন পাওয়ায় আনন্দ শোভাযাত্রা ও তাকে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।সোমবার বিকেলে মনোনয়ন পাওয়ার পর ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ আসলে প্রায় ৫০০ টি মটর সাইকেল নিয়ে আনন্দ শোভাযাত্রা করে জেলার বরণ করে।

মটরসাইকেল শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়ে অ্যাড. নজরুল ইসলামসহ আ.লীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর আ.লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ তাকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান। সদর উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সঞ্চালনায় একই স্থানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থী অ্যাড. নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আতিকুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র
কারিবুল হক রাজিন, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন সমূহের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT