ঢাকা (ভোর ৫:১০) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ওয়ারেন্টভূক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার



চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে কঠোর গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে ওয়ারেন্টভূক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, ৩ মার্চ বুধবার রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ রাজশাহীর একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর এলাকায় অভিযান পরিচালনা করে ২ জন ওয়ারেন্টভূক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করে।

এদের একজন চাঁপাই সদর থানার সিআর নং-৫৯৪/১৯ (নবাব) স্বারক নং ২০৭, তারিখ ১৪/০২/২০২১ মূলে ঘ.ও..অপঃ এর ১৩৮ ধারায় দোষী সাব্যস্থ করে ৩ লক্ষ টাকা জরিমানা ও ৬ মাসের ওয়ারেন্টভূক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামী পৌর এলাকার ৩ নং ওয়ার্ড লাখরাজ পাড়ার মোসা. নাসরিন বেগম ও মো. শাহ আলমের ছেলে চমক টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের স্বত্তাধিকারী মো. নাসির উদ্দিন উজ্জল (৪০) এবং অন্যজন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চাঁপাই সদর জিআর নং-৬৮৫/১৭(নবাব) ধারা-দন্ডবিধি ৪৫৪/৩৮০ মূলে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী পৌর এলাকার গণকা মহল্লার মো. জাহির উদ্দিনের ছেলে মো. মিজানুর রহমান (৪০)।

তাদেরকে গ্রেফতারে র‌্যাবের একটি চৌকশ গোয়েন্দা দল দীর্ঘদিন ধরে কঠোর গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখেছিল এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়কে নবাবগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT