ঢাকা (দুপুর ১২:১৪) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ভারতীয় বিড়ি জব্দ, যুবক গ্রেফতার



চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার নাককাট্টিতলা ঘাট এলাকয় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভারতীয় তৈরী বিড়ি জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। মঙ্গলবার সকাল সোয়া ৮টায় অভিযান পরিচালনা করে ৫৪ হাজার ভারতীয় বিড়ি জব্দ করে র‌্যাব-৫।

এ সময় অবৈধ বিড়ি বিক্রয়ের দায়ে গ্রেফতার করা হয় এক যুবককে। গ্রেফতারকৃত যুবক জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পাঁচচোখা পূর্বপাড়া এলাকার মরিয়ম বেগম ও জালাল উদ্দিনের ছেলে মো. জুয়েল আলী (৩২)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় এক প্রেসবিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, অবৈধ ভারতীয় তৈরি বিড়ি বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল জেলার সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দিয়ার ধাইনগর গ্রামের নাককাট্টিতলা ঘাট এলাকায় কাশেম উকিলের আমবাগানের উত্তর পশ্চিম কোণের কাঁচা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে।

এ সময় জুয়েল আলীকে ২৭ হাজার টাকা মূল্যের ৫৪ হাজার অবৈধ ভারতীয় বিড়িসহ হাতনাতে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা। অভিযানে বিড়ি বহনে ব্যবহৃত একটি সাইকেল ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার জুয়েল দীর্ঘদিন থেকে বিড়ি ও অন্যান্য নেশা জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT