ঢাকা (দুপুর ১২:২৩) মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন



নানান কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

এ উপলক্ষ্যে বুধবার বেলা ১১টায় জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নবাবগঞ্জ সরকারী কলেজের সামনে বঙ্গবন্ধু চত্ত¡রে এসে আলোচনা সভায় মিলিত হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ও আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র প্রত্যাশি মো. সামিউল হক লিটন এবং সাধারণ সম্পাদক মো. আমানুলল্লাহ বাবু।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি আসাফুদ্দৌলার সঞ্চালনায় এ সময় সংক্ষিপ্ত পথ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন প্রামাণিক, শহর যুবলীগ সভাপতি রাকিবুল হাসান বিরু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদসহ জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
আলোচনা শেষে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন নেতৃবৃন্দ এবং বঙ্গবন্ধুর পরিবার ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনিসহ দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত করা হয় ।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সকাল ৮ টায় জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচির শুরু করে র‌্যালি শেষে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুস্পস্তবক অর্পণ করেন নেতাকর্মীরা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT