ঢাকা (বিকাল ৪:৪৭) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে পিকআপ সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত, আহত ৩

চাঁপাইনবাবগঞ্জে পিকআপ সিএনজি মুখোমুখি সংর্ঘষে ২ যাত্রী নিহত, আহত ৩



চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ভোলাহাট-কানসাট আঞ্চলিক রাস্তার সোনাজল নামক স্থানে পিকআপ ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ হয়েছে। শনিবার (২২ জুলাই) সকাল পৌণে ৮ টার দিকে সোনাজোল হিরো ইটভাটার কাছে এই দূর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে এক নারী ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে এক পুরুষ  নিহত হন। তারা দুজনই সিএনজির যাত্রী। দূর্ঘটনার পর থেকেই চালকদ্বয় পলাতক রয়েছে।

নিহতরা হলেন- উপজেলার গোহালবাড়ী এলাকার ইদ্রিসের মেয়ে ফাতেমা খাতুন (৪৩) এবং ধরমপুর এলাকার শমসেরের ছেলে হেলাল (৩৫)।

আহতরা হলেন- উপজেলার হোসেনভীটা গ্রামের ইসরাইলের ছেলে নজরুল (৩৭), একই গ্রামের মৃত বাহাদুরের ছেলে ইসরাইল (৬৫) এবং বীরেশ্বরপুর গ্রামের রাকিবের ছেলে নাইম (২৩)।

এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, শনিবার ভোরে ভোলাহাট মেডিকেল মোড় থেকে কানসাটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রী ভর্তি একটি সিএনজি ভোলাহাট কানসাট সোনাজোল রাস্তার হিরো ইটভাটার কাছে পৌঁছিলে কানসাট থেকে ছেড়ে আসা একটি পিকআপের (ঢাকা-মেট্রো-ন ১৫-৪৬৪৫) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজির যাত্রী ফাতেমা ঘটনাস্থলেই নিহত হন এবং বাকি ৪ জনকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে হেলালের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেন তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কিন্তু পথিমধ্যে নাচোলে তার মৃত্যু হয়। এছাড়া আহতরা ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এদিকে সংঘর্ষের পরপরই পিকআপ ও সিএনজি চালক পলাতক থাকলেও পিকআপ ও সিএনজি জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT