ঢাকা (বিকাল ৩:৪০) মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে জাসদ ভেঙ্গে একাংশের আওয়ামীলীগে যোগদান



এবার বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ভেঙ্গে একাংশের ৫০ জন নেতাকর্মী বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেছেন চাঁপাইনবাবগঞ্জে।

এ উপলক্ষ্যে রবিবার সকালে জেলা শহরের ওয়ালটন মোড়ে অবস্থিত বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ে এক যোগদান কর্মসূচী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদানকৃত জাসদের নেতাকর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল এবং সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বিশ্বাস।

জাসদ নেতাকর্মীদের আওয়ামীলীগে যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ালীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাভোকেট মিজানুর রহমান, সহ-সভাপতি মোখলেসুর রহমান, জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম, আবুল বাসারসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মী।

এ সময় বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-জাসদের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে ৫০ জন নেতাকর্মী জাসদ হতে আওয়ামীলীগে যোগদান করেন। জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ বিশ্বাস।

আওয়ামীলীগে নবযোগদান করা জাসদ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব বলেন, বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আমরা দেশের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগে যোদ দিয়েছি। দলে নবযোগদানকৃত নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বিশ্বাস বলেন, দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হয় এবং সরকারের সুনাম নষ্ট হয় এমন কর্মকান্ডে যোগ দিলে দল থেকে বাদ দেয়া হবে। আর তাই সকলকে সরকারের উন্নয়নের অংশীদার হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT