ঢাকা (রাত ৯:১৩) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে গোবরাতলা ইউপি নির্বাচন পূর্ব জনসভায় জনতার ঢল



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচন পূর্ব বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে গোবরাতলা ইউনিয়ন বিএনপির আয়োজনে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর হাট প্রাঙ্গণে এই জনসভা অনুষ্ঠিত হয়।

এ সময় ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. রুহুল আমিনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সংসদ সদস্য মো.হারুনুর রশীদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর থানা বিএনপির সভাপতি মো. তসিকুল ইসলাম তসি ও সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মো. তাসেম আলী।

জনসভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকারের অধীনে বাংলাদেশে কোন ধর্মের মানুষই শান্তিতে বসবাস করতে পারেনা। সাম্প্রতিক সময়ে যা প্রমাণিত। কারণ সরকারের উদাসীনতা ও দায়িত্বশীলতার অভাবে দেশে বর্তমানে সব ধর্মের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় আসে ইসলামিক মাহফিল বন্ধ করে দেয়া হয়। বর্তমান সরকারের অধীনেই আওয়ামীলীগ নেতাকর্মীরা কক্সবাজারের রামুতে হামলা করেছিল। কয়েকদিন আগে উদ্দেশ্যমূলকভাবে কুমিল্লায় একটি মন্দিরে ভাংচুর করেছে। অথচ অপবাদ দেয়া হচ্ছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের নামে।

এ সময় আওয়ামীলীগকে চোরের দল উল্লেখ করে বিএনপি নেতা হারুনুর রশীদ বলেন, আওয়ামীলীগের জন্মদাতা শেখ মুজিবুর রহমান তার বক্তব্যে বলেছিলেন সবাই পায় সোনার খনি, আমরা পেয়েছি চোরের খনি। তাই যারা আওয়ামীলীগ করেন নূন্যতম লজ্জা থাকলে দল ছেড়ে দিতেন। আর তাই সরকারের ফাঁদে পা না দিয়ে সবাইকে সজাগ থাকতে বলেছেন তিনি। কারণ বর্তমান আওয়ামীলীগ সরকার সম্পূর্ণভাবে মিথ্যার উপর দন্ডায়মান।

ইসলাম ও সংবিধান নিয়ে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বক্তব্য নিয়ে এমপি হারুনুর রশীদ বলেন, দায়িত্ব গ্রহণের সময় প্রতিমন্ত্রী মুরাদ সংবিধানের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে কাজ করার অঙ্গিকার করেলেও এখন বক্তব্যে ভিন্নতা পাওয়া যাচ্ছে। সংবিধানে উল্লেখ করা রাষ্ট্রধর্ম ইসলামকে না মানলে হিন্দু-খ্রিষ্টান হয়ে যান।

বাংলাদেশের মানুষের আবেগ, অনুভূতি, বিশ্বাস নিয়ে খেলা করা ভোটবিহীন অবৈধ আওয়ামীলীগ সরকারকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, মানুষ আপনাদের বিশ্বাস করে না। আর তাই আগামীতে অনুষ্ঠিতব্য সকল নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নেতাকর্মীদের সচেতন থাকার আহবান জানান তিনি। নির্বাচনে কোনরকম কারচুপি, অনিয়ম, দূর্নীতি হলে জনগণকে সাথে নিয়ে যে কোন মূল্যে তা প্রতিহত করা হবে বলেও তিনি হুঁশিয়ারী দেন।

জনসভায় গোবরাতলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT