ঢাকা (সকাল ৮:১৮) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে অশ্রুজলে সিক্ত নাচোলের সাবেক ভাইস চেয়ারম্যানের দাফন সম্পন্ন



অবশেষে শত মানুষের অশ্রুজলে সিক্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। রোববার বেলা ১১টায় জানাজার নামাজ শেষে হাজীডাঙ্গা সরকারী গোরস্থানে তাকে সমাহিত করা হয়।

এ সময় জানাজায় অংশ গ্রহন করে মৃতের আত্মার শন্তি কামনা করে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম, সাবেক এমপি মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আব্দুল কাদের, সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা, নাচোল উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মাইনুল হক, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. আশরাফুল হক চুনু, নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন, নাচোল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হোসেন, নাচোল উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাবু, আওয়ামীলীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম, মৃতের ছেলে তারিফ ও ভাতিজা ফারুক হোসেন প্রমুখ।

বক্তারা তার কর্মময় জীবনের বিভিন্ন দিক উল্লেখ করে তাকে এক কথায় একজন ভালো মানুষ উল্লেখ করে বলেন, মজিবুর রহমান কর্ম জীবনে সকলকে এক চোখে দেখেছেন। তার কাছে ধনী গরীব বলে কোন কথা ছিলোনা। যে যখন তার কাছে গেছে তিনি তার সামর্থ্যরে মধ্যে সাধ্যমত সাহায্য সহযোগীতা করেছেন। আর তাই এ রকম ব্যক্তিত্বকে হারিয়ে নাচোল উপজেলাবাসী শোকে নিমজ্জিত বলে উল্লেখ করেন জানাজায় আসা মুসল্লীবৃন্দ।

উল্লেখ্য, ১৪ নভেম্বর শনিবার বিকেল পৌনে ৩ টায় ঢাকা পিজি হাসপাতালে নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মজিবুর রহমান ইন্তেকাল করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT