ঢাকা (সকাল ৯:৩৩) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভারতীয় জাল রুপি জব্দ, যুবক গ্রেফতার

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকায় অভিযান পরিচালনা করে বিশাল পরিমান ভারতীয় জাল রুপি উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। অভিযানে এক যুবককে গ্রেফতার করা হয়। অভিযানে ২১ লক্ষ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত যুবক জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট কাঠগড় এলাকার সাজেদা বেগম ও গোলাম নবীর ছেলে মো. আব্দুল বাসিদ (২৮)।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খাঁন এক প্রেস বিফিং এ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহর নেতৃত্বাধীন একটি দল সোমবার ভোর সাড়ে ৪টায় শিবগঞ্জ উপজেলার পুকুরিয়া পেট্রোল পাম্পের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় এক যুবকের গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ সদস্যরা তাকে তল্লাশি করে।

তল্লাশিকালে আব্দুল বাসিদের কাছ থেকে ২১ লক্ষ ৩০ হাজার টাকার ভারতীয় জাল রুপি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, সামনে পুজা উপলক্ষে এ জাল রুপি ভারতে নিয়ে যাওয়া হচ্ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার বাসিদ জাল রুপিগুলো ভারতে নিয়ে যাবার উদ্দেশ্যে ঢাকা হতে নিয়ে এসেছে বলে স্বীকার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এদিকে জিজ্ঞাসাবাদে বাসিদ আরও এক জাল রুপি কারবারীর নাম বলেছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খাঁন। কিন্তু তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা যাবেনা।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT