ঢাকা (সকাল ১০:০৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চরফ্যাশন-মনপুরাবাসীকে কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়নের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

<script>” title=”<script>


<script>

সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি, কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক, চরফ্যাশন-মনপুরার মা,মাটি ও মানুষের সন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ইংরেজি নববর্ষ উপলক্ষে চরফ্যাশন-মনপুরাবাসী ও দেশবাসী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি খ্রিস্টীয় ২০২১ নববর্ষ উপলক্ষে চরফ্যাশন-মনপুরাবাসী ও দেশবাসী সবাইর অব্যাহত সুখ, স্বাচ্ছন্দ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

”১লা জানুয়ারী প্রতিবছর নতুন বার্তা নিয়ে আমাদের দ্বারে উপস্থিত হয় ইংরেজী নববর্ষ। পুরনো বছরের ব্যর্থতা, গ্নানি, হতাশাকে ঝেড়ে ফেলে নবউদ্যমে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগায় এই নববর্ষ।

যুবদল নেতা আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও হৃত গণতন্ত্রকে উদ্ধার করার সংগ্রামে সকলকে নতুনভাবে ব্রতী হতে হবে। আমাদের কর্মে নতুন বছরটি যাতে সাফল্য এবং সমৃদ্ধির বছরে পরিণত হয় সে লক্ষ্যে সবাইকে এগিয়ে যেতে হবে। নতুন বছরটি চরফ্যাশন-মনপুরা সহ সারা দেশে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ন, নির্যাতন। বন্ধ হউক হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সকল ধরনের দমনমূলক নৃশংসতা।

কেন্দ্রীয় যুবদল সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন বলেন,বাংলাদেশে অজস্র রক্তঋণে অর্জিত গণতন্ত্র অপহরণ করা হয়েছে। গণবিরোধী শক্তি জনগণের সকল অধিকারকে বন্দী করে রেখেছে। এমতাবস্থায় সকল গণতান্ত্রিক শক্তির মিলিত সংগ্রামে বহুদলীয় গণতন্ত্রকে পূণঃরুদ্ধার করতে হবে। নতুন বছরটি হয়ে উঠুক আনন্দময়। চরফ্যাশন মনপুরাবাসী ও দেশবাসী সবাইকে ইংরেজী নববর্ষের সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT