ঢাকা (সন্ধ্যা ৬:২৭) শনিবার, ১১ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সীমান্তে অস্ত্র ও মাদকসহ প্রসেনজিৎ আটক Meghna News চাঁপাইনবাবগঞ্জে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন Meghna News অসুস্থ্য গরুর মাংস বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে জরিমানা Meghna News টেকনিক্যাল কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করলেন মেয়র সেইন Meghna News টাঙ্গাইলে ধান ক্ষেতের ড্রেন থেকে ১ নারীর মরদেহ উদ্ধার Meghna News সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা Meghna News দেশ ও জনগণের স্বার্থে আমৃত্যু কাজ করে যাবো : ড. খন্দকার মোশাররফ Meghna News চাঁপাইনবাবগঞ্জে নির্বাচন শেষে ফল ঘোষণা Meghna News ফুলছড়িতে আ.লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন : সাংবাদিক লাঞ্ছিত Meghna News সাঘাটায় রোস্তম আলী ও রওশন আরা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

গৌরীপুর পৌরসভার নির্বাচনে নৌকা পেলেন শফিকুল ইসলাম হবি



ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে চূড়ান্ত প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও সাবেক মেয়র শফিকুল ইসলাম হবিকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

শনিবার বিকাল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব:) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

এ সভা শেষে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ৩য় ধাপের ৬৪টি পৌরসভার চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এর মধ্যে গৌরীপুর পৌরসভায় শফিকুল ইসলাম হবিকে মনোনয়ন দেওয়া হয়েছে। নির্বাচনের বিষয়ে মেয়র প্রার্থী শফিকুল ইসলাম হবি বলেন, দল থেকে আমাকে মনোনয়ন দেওয়ায় আমি কৃতজ্ঞ। স্থানীয় নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে কাজ করলে জয়ী হবো ইনশাল্লাহ।

আগামী ৩১ ডিসেম্বর গৌরীপুর পৌরসভা নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ, ০৩ জানুয়ারী মনোনয়ন পত্র বাছাই, ১০ জানুয়ারী প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ৩০ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ পৌরসভায় ৯টি ওয়ার্ড রয়েছে। এতে মোট ভোটার রয়েছে ২১ হাজার ২১২জন।

উল্লেখ্য, গত পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম এর বিপরীতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধীতা করে পরাজিত হন শফিকুল ইসলাম হবি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT