ঢাকা (রাত ৯:২৮) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

গৌরীপুরে মাটি খুঁড়ে ড্রামভর্তি মদ উদ্ধার

ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি Clock শনিবার রাত ০৯:০৫, ১২ নভেম্বর, ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে মাদক ব্যবসায়ীর ঘর ও বাড়ির উঠোনের মাটি খুঁড়ে মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও মাদক সেবন ও সংরক্ষণের দায়ে তিন মাদকসেবীকে কারাদণ্ড ও জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১২ নভেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ। জানা গেছে, উপজেলার সহনাটি ইউনিয়নের বাঙ্গুরহাটি গ্রামের মৃত সুকলাল রবিদাসের স্ত্রী স্বরসতী রানীর বাড়িতে  চোলাই মদ তৈরি করে বিক্রি করতো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শনিবার দুপুরে ইউএনও হাসান মারুফ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুরের টিম নিয়ে স্বরসতীর বাড়িতে ভ্রাম্যমাণ আদলত পরিচালনা করেন। বিষয়টি টের পেয়ে স্বরসতী পালিয়ে যায়। পরে স্বরসতীর বাড়ি তল্লাশি করে ঘর ও উঠোনের মাটি খুঁড়ে ড্রামে ভর্তি ৩০ লিটার চোলাই মদ ও ৬০০ লিটার মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয়।

এদিকে শনিবার পৃথক অভিযানে ৭শ গ্রাম গাঁজা ও এক পুড়িয়া হেরোইন সহ তিন মাদকসেবীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে দণ্ড দেয়া হয়।  দণ্ডপ্রাপ্তরা হলেন- চকপাড়া এলাকার সুবল চন্দ্রের ছেলে মানিক চন্দ্র ৯ মাস কারাদণ্ড   ও ২ হাজার টাকা জরিমানা, আরশেদ আলী ছেলে মজিবুর (২৫) ৫ মাস কারাদণ্ড   ও ১ হাজার টাকা জরিমানা, ও কুমড়ি গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে ফারুক মিয়া (৪১) ৪ মাস কারাদণ্ড   ও ১ হাজার টাকা জরিমানা।

ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী স্বরসতী পলাতক রয়েছে। তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্ততি চলছে।  দণ্ডপ্রাপ্ত তিন ব্যক্তিকে কারাগারে প্রেরণের ব্যবস্থা নেয়া হচ্ছে। নির্দিষ্ট আলামত রেখে জব্দকৃত মাদকের অবশিষ্ট বিনষ্ট করা হয়েছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT