ঢাকা (রাত ১০:৩১) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

গৌরীপুরে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সম্মেলন আগামী ২৭শে ফেব্রুয়ারী

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (১২ ফেব্রুয়ারী) বিকাল ৩.৩০টায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন উপজেলা শাখার কর্মীসভা স্থানীয় চাইল্ড ফেয়ার একাডেমীতে অনুষ্ঠিত হয়েছে।

এ কর্মীসভায় সভাপতিত্ব করেন উপজেলা শাখার সভাপতি আলী আশরাফ আবির, সঞ্চলনা করেন উপজেলা শাখার সাংগঠনিক সম্পদক এনামুল হাসান অনয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক গকূল সূত্রধর মানিক, জেলা সংসদের সদস্য নাঈম হাসান ও শিপন হৃদয় সহ উপজেলা শাখার সকল স্তরের নেতাকর্মীবৃন্দ।

“শ্বাপদে ঘেরা অন্ধকার এ সময়, পথে নামো বন্ধু-হবে মুক্তির সূর্যোদয়।” এই স্ল্বোগানকে ধারণ করে লড়াই-সংগ্রামের অগ্রণী সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গৌরীপুর উপজেলা শাখার ১৭ তম সম্মেলন আগামী ২৭ শে ফেব্রুয়ারী ২০২১ইং তারিখে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা শাখার দপ্তর সম্পাদক অর্ক দত্ত বলেন, শুক্রবার (১২ ফেব্রুয়ারী) উপজেলা শাখার অনুষ্ঠিত কর্মীসভায় এ ঘোষণা দেয়া হয়।

সম্মেলনকে সামনে রেখে নাঈমা জাহান চৌধুরী প্রীতিকে চেয়ারম্যান এবং এনামুল হাসান অনয়কে আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি পরিষদ গঠন করা হয়।

কর্মীসভায় সংগঠনের সভাপতি আলী আশরাফ আবির সম্মেলন সফল করতে সকল নেতাকর্মীর স্বতঃস্ফুর্ত সহযোগীতা প্রত্যাশা করে এবং মুক্তির মিছিলে উপজেলার সকল শিক্ষার্থীর অংশগ্রহণ কামনা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT