ঢাকা (রাত ৮:২২) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

গৌরীপুরে নতুন ভোটারদের ছবি তোলা কার্যক্রমের উদ্বোধন

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে ভোটার তালিকা হালনাগাদ করার লক্ষ্যে; নতুন ভোটারদের ছবি তোলার কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৯ আগষ্ট) সকালে উপজেলার সিধলা ইউনিয়ন পরিষদে এই কার্যক্রমের উদ্বোধন করেন ইউএনও হাসান মারুফ।

সিধলা ইউনিয়নে ৯ আগস্ট থেকে শুরু হওয়া ছবি তোলা কার্যক্রম চলবে আগামী ১২ আগস্ট পর্যন্ত। প্রতিটি ইউনিয়নে তিন ওয়ার্ডে ভাগ করে সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ছবি তোলা হবে।

এছাড়াও অন্যান্য ইউনিয়নে ভোটারদের ছবি তোলার তারিখ-মইলাকান্দা-১৩ থেকে ১৭ আগস্ট, গৌরীপুর ইউনিয়ন-১৮ থেকে ২১ আগস্ট, মাওহা ইউনিয়ন-২২ থেকে ২৫ আগস্ট, সহনাটি ইউনিয়ন-২৬ থেকে ২৯ আগস্ট, অচিন্তপুর ইউনিয়ন-৩০ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর, বোকাইনগর ইউনিয়ন-৩ সেপ্টেম্বর থেকে ৬ সেপ্টেম্বর, রামগোপালপুর ইউনিয়ন-৭ থেকে ১১ সেপ্টেম্বর, ডৌহাখলা ইউনিয়ন-১২ থেকে ১৬ সেপ্টেম্বর, ভাংনামারি ইউনিয়ন-১৭ থেকে ২০ সেপ্টেম্বর, গৌরীপুর পৌরসভা-২১ থেকে ২৪ সেপ্টেম্বর।

এর মধ্যে মইলাকান্দা ইউনিয়নের ভোটারাদের ছবি তোলা হবে কাউরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। অন্যান্য ইউনিয়নের ভোটারদের ছবি তোলা হবে স্ব-স্ব ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

এছাড়াও ২৫ সেপ্টেম্বর সিধলা, মইলাকান্দা, গৌরীপুর, মাওহা, সহনাটি এবং ২৬-২৭ সেপ্টেম্বর পৌরসভা ও অচিন্তপুর, বোকাইনগর, রামগোপালপুর, ডৌহাখলা, ভাংনামারি ইউনিয়নের বাদপড়া ভোটারদের ছবি তোলা হবে রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকার জানান, সর্বশেষ তথ্য অনুযায়ী এ উপজেলায় নতুন ভোটারের সংখ্যা ২৮-৩০ হাজার হতে পারে। তাদের নির্ধারিত সময়ে স্ব-স্ব কেন্দ্রে ছবি তোলা ও অন্যান্য কার্যক্রমের জন্য হাজির হতে অনুরোধ করা হয়েছে।

ইউএনও হাসান মারুফ জানান, যাদের জন্ম তারিখ ০১ জানুয়ারী ২০০৭ বা তার পূর্বে তারা এই কার্যক্রমের অন্তর্ভুক্ত হতে পারবেন। একাধিকবার ভোটার হওয়া আইনত দন্ডনীয় অপরাধ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT