ঢাকা (রাত ৪:০২) শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরীপুরে জাতীয়তাবাদী মহিলা দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock মঙ্গলবার সকাল ১১:৫৬, ১০ সেপ্টেম্বর, ২০২৪

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ ও দোয়া পড়ানো হয়।

 

সোমবার সন্ধ্যায় গৌরীপুর পৌর শহরের নেক্সাস রেস্টুৃরেন্টে এই কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ময়মনসিংহ জেলা উত্তর শাখা।

ময়মনসিংহ জেলা উত্তর শাখা মহিলা দলের সভাপতি তানজীন চৌধুরী লিলি বলেন ‘আমার নেতা তারেক রহমান বারবার বলছেন যারাই আমরা অন্যায় কাজে লিপ্ত হবো, কারোর কিন্তু ক্ষমা নেই। আপনাদের মাধ্যমে আমি জানিয়ে দিতে চাই। বর্তমান সময়ে যে রাজনীতি চলছে আমরা যদি ফেরেশতা না হই তাহলে কিন্তু আমাদের পিঠের চামড়াও থাকবে না। নির্বাচন পরিচালনার জন্য আমাদেরকে ফেরেশতা হতে হবে। যাতে বাংলাদেশের মানুষ আবার আমাদেরকে ভালোবাসে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রীর আসনে আসীন করেন।

মহিলা দলের নেতা-কর্মীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তানজীন চৌধুরী লিলি বলেন, ‘এখানে আমার অনেক মহিলা দলের নেত্রী আছেন যাদের হাসব্যান্ডরা রাতে ঘুমাতে পারি নাই। যাদের হাসব্যান্ডরা দিনের পর দিন মামলা-হামলার শিকার হয়েছেন তাদের প্রত্যেকেই আমারা কোন না কোন ভাবে সহযোগিতা করার চেষ্টা করবো। সামনে যে নির্বাচন আসতেছে। সেই নির্বাচনে আমাদের মহিলাদের ভূমিকা থাকবে সবচেয়ে বেশি। আমরা মহিলারা কিন্তু সবচেয়ে বেশি ভোট ধানের শীষ প্রতীকে দিতে আগ্রহী, স্বাচ্ছন্দ্যবোধ করি এবং ভোট দেই। তাই নির্বাচনকে সামনে রেখে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

ময়মনসিংহ জেলা উত্তর শাখা মহিলা দলের সাধারণ সম্পাদক হোসেনে আরা নিলুর সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় অতিথিদের মধ্যে বক্তব্য দেন ময়মনসিংহ জেলা উত্তর বিএনপি সদস্য হাফেজ মোঃ আজিজুল হক, এসএম দুলাল, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আলী আকবর আনিছ, নারী কাউন্সিলর সালেহা আক্তার, ময়মনসিংহ জেলা উত্তর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নূরুজ্জামান সোহেল, ময়মনসিংহ জেলা উত্তর ছাত্রদলের সহসভাপতি শহীদুল ইসলাম মিলটন, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ আজহারুল ইসলাম, তৌহিদুল ইসলাম জনি প্রমুখ।

পরে বিএনপির আন্দোলন সংগ্রাম ও বৈষম্য বিরোধী ছাত্র-আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও সাফল্য কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT