ঢাকা (সকাল ৭:৩৩) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ

গৌরীপুরে ছাত্র ইউনিয়নের উপজেলা সম্মেলন অনুষ্ঠিত

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock রবিবার রাত ০৩:৩৪, ১১ সেপ্টেম্বর, ২০২২

“ছাত্র ইউনিয়ন তার জন্মলগ্ন থেকে কোন অন্যায়ের কাছে মাথানত করেনি। স্বাধীনতাপূর্ব ও পরে বাংলাদেশের সকল প্রগতিশীল আন্দোলন সংগ্রাম ও ছাত্রদের অধিকার আদায়ের লড়াইয়ে ছাত্র ইউনিয়ন সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছে, ভবিষ্যতেও দিবে।”-ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ছাত্র ইউনিয়নের ১৮ তম সম্মেলনের উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি থেকে এ কথাগুলো বলেছেন ময়মনসিংহ জেলা ছাত্র ইউনিয়নের প্রাক্তন সভাপতি ও সিপিবি জেলা কমিটির সভাপতি কমরেড এ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন ন্যাপ-কমিউনিস্ট পার্টি-ছাত্র ইউনিয়ন গেরিলা বাহিনীর বীর মুক্তিযোদ্ধা ও সিপিবি গৌরীপুর উপজেলা শাখার সভাপতি কমরেড লুৎফর রহমান।

সম্মেলনে ছাত্র ইউনিয়ন উপজেলা কমিটির সভাপতি এনামুল হাসান অনয় সভাপতিত্ব করেন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আলী হোসেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য ও ময়মনসিংহ জেলা কমিটির প্রাক্তন সভাপতি আশজাদুল বোরহান ত্বাসীন, জেলা কমিটির সভাপতি বাহাউদ্দিন শুভ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক গোকূল সূত্রধর মানিক, সাংগঠনিক সম্পাদক শিপন হৃদয়, উপজেলা কমিটির প্রাক্তন ছাত্রনেতা মজিবুর রহমান ফকির, রিয়াজুল হাসনাত, মাসুদ আলম ভূইয়া মুকুল, আব্দুল লতিফ, ওবায়দুর রহমান, আলী আশরাফ আবীরসহ জেলা ও উপজেলা বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

পরে কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সর্বসম্মতভাবে আলী হোসেনকে সভাপতি, মোজাম্মেল হোসেনকে সাধারণ সম্পাদক ও অর্পিতা কবীর এ্যানিকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT