ঢাকা (বিকাল ৫:২৫) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

গৌরীপুরে কেক কেটে কালবেলার প্রথম সংখ্যা উদযাপন

ওবায়দুর রহমান, গৌরীপুর, ময়মনসিংহ প্রতিনিধি ওবায়দুর রহমান, গৌরীপুর, ময়মনসিংহ প্রতিনিধি Clock রবিবার রাত ০৮:৩৩, ১৬ অক্টোবর, ২০২২

‘আঁধার পেরিয়ে’ এই শ্লোগানকে সামনে রেখে বীরমুক্তিযোদ্ধা আবেদ খানের সম্পাদনায় ১৬ অক্টোবর নতুন রুপে আত্মপ্রকাশ হয়েছে কালবেলা। নতুন এই সংবাদমাধ্যমের আত্মপ্রকাশ উপলক্ষে রোববার দুপুরে ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাপ্তাহিক রাজগৌরীপুরের সম্পাদক ইকবাল হোসেন জুয়েল। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ তথ্য প্রযুক্তির সুবর্ণ সময় পার করছে। কালবেল সমাজের ত্রুটি এবং অসংগতি যেভাবে পরিবেশন করবে, একই সঙ্গে দেশ ও জাতির এগিয়ে চলার গল্পটাও জনগণকে জানাতে সমর্থ হবে। অনেক পত্রিকার ভিড়ে পত্রিকাটি অনন্যসাধারণ হয়ে উঠুক এটাই প্রত্যাশা।
বিশেষ অতিথির বক্তব্যে গৌরীপুর পাবলিক কলেজের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু বলেন, দেশে ভালো সাংবাদিকতার পাশাপাশি অপসাংবাদিকতাও চলছে। নতুনরুপে আত্মপ্রকাশ হওয়া কালবেলা মুক্তিযুদ্ধের চেতনা লালন করে ভুল তথ্যের বিশাল জায়গা থেকে সঠিক তথ্য বের করে বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশ করে পাঠকের আস্থা অর্জন করবে।
কালবেলার গৌরীপুর প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিবের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মুৃক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের আহŸায়ক এইচএম খায়রুল বাসার, সদস্য সচিব মশিউর রহমান কাউসার, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহম্মেদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, যায়য়ায় দিন প্রতিনিধি কমল সরকার, আজকের পত্রিকার প্রতিনিধি আরিফ আহমেদ, সংবাদ সারাবেলার প্রতিনিধি ওবায়দুর রহমান প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT