ঢাকা (রাত ৪:১৪) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ও কলতাপাড়ায় (২২ সেপ্টেম্বর) মঙ্গলবার দুপুরে প্রবল বৃষ্টি উপেক্ষা করে মুজিববর্ষ উপলক্ষে কৃষি প্রনোদনার আওতায় স্থাপিত পারিবারিক সবজি-পুষ্ঠি বাগান পরিদর্শন করেন বাংলাদেশ কৃষি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব বলাই কৃষ্ণ হাজরা।

এ ছাড়া তিনি রাজস্ব খাতের অর্থায়নে পৌরসভায় স্থাপিত মাল্টা বাগান ও প্রকল্পের আওতায় স্থাপিত রোপা আমন প্রদর্শনী পরিদর্শন করেছেন। কৃষি কার্যক্রম পরিদর্শন করে অতিরিক্ত সচিব বলাই কৃষ্ণ হাজরা ও উপ-সচিব মোঃ আবুল বাশার গৌরীপুরের কৃষির সার্বিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং উপজেলার কৃষি সম্প্রসারন বিভাগকে ধন্যবাদ জানান।

এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন ময়মনসিংহের কৃষি সম্প্রসারন বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ মতিউজ্জামান, অতিরিক্ত উপ-পরিচালক উম্মে হাবিবা, উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার, অতিরিক্ত কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন জলি, কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ আব্দুল ওয়াহেদ খান, উপজেলার ডৌহাখলা উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ ফয়েজ উদ্দিন, কলতাপাড়া সুমন চন্দ্র সরকার, শালিহর সুখরঞ্জন দাস, পৌরসভার ফিরোজা বেগম, রামগোপালপুরের মুক্তাদির হাসান, উবায়েদুল্লাহ নূরী।

পরিদর্শনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গৌরীপুর উপজেলা শাখার ডিকেআইবি’র সভাপতি আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT