ঢাকা (রাত ৩:৫২) বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ ইং

গৌরীপুরে করোনার টিকাদান কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার



সারাদেশের ন্যায় ময়মনসিংহের গৌরীপুরে কোভিড-১৯ (করোনার) টিকাদান কার্যক্রম রোববার (৭ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুরু হয়। প্রথমেই টিকা নিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ।

এ কর্মসূচী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রবিউল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা পরিষদেও মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা শিক্ষ অফিসার মনিকা পারভীন, ডাঃ আয়েশা বেগ, এসএসইএমও ডাঃ মাহফুজুর রহমান প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, স্বাস্থ্য সহকারী, স্বাস্থ্যকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

এ টিকাদানের বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রবিউল ইসলাম জানান, এ উপজেলায় ৯০৫০ জনকে ১ম ডোজ হিসেবে করোনার টিকাদান শুরু হয়েছে। প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই টিকাদান কর্মসূচী চলবে। ২য় ডোজ ২৮ দিন পরে দেয়া হবে। তিনি আরো বলেন, টিকা দেয়ার জন্য ৩টি বুথে ২ জন করে দক্ষ স্বাস্থ্যকর্মী ও ৪জন করে স্বেচ্ছাসেবক নিয়োগ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT