ঢাকা (রাত ৯:১১) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে ইউপি চেয়ারম্যানকে ছুরিকাঘাত, প্রতিবাদে বিক্ষোভ

গৌরীপুরে ইউপি চেয়ারম্যানকে ছুরিকাঘাত, প্রতিবাদে বিক্ষোভ

<script>” title=”<script>


<script>

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ আগমন উপলক্ষে গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ও বোকাইনগর ইউনিয়নের প্রস্ততি সভায় নেতাকর্মীদের মাঝে হট্টগোল ও হাতাহাতির সময় ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী ছুরিকাহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় উপজেলার বঙ্গবন্ধু চত্বরে স্থানীয় সংসদ সদস্যের অস্থায়ী কার্যালয়ে এই ঘটনা ঘটে।

হযরত আলীর উপর হামলার ঘটনার প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার বিকালে পৌর শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা গেছে, আগামী ১১মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ সফর উপলক্ষে গত বুধবার বিকালে বঙ্গবন্ধু চত্বরে সংসদ সদস্যের অস্থায়ী কার্যালয়ে বোকাইনগর ইউনিয়ন ও গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভার আয়োজন করা হয়।
ওই সভায় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপি সহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। সভায় বক্তব্য দেয়া নিয়ে হট্টগোল হলে একটি পক্ষ হাতাহাতিতে জড়িয়ে পড়ে। ওই সময় ইউপি চেয়ারম্যান হযরত আলী ছুরিকাহত হন। তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ইউপি চেয়ারম্যান হযরত আলী বলেন, আমার ওপর হামলার ঘটনায় স্থানীয় একটি পক্ষ জড়িত। থানায় অভিযোগ দেয়া হয়েছে। আমি জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার চাই।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন ইউপি চেয়ারম্যান হযরত আলীর উপর হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT