ঢাকা (রাত ১০:৩৭) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

গৌরীপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের অবৈধ দখলদার উচ্ছেদের দাবীতে মানববন্ধন

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে মাওহা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের গাছ কর্তন, জায়গা উদ্ধারে অবৈধ দখলদার উচ্ছেদ ও সঠিক জায়গায় সীমানা প্রাচীর নির্মাণের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার (২২ জুন) বিকাল ৫টায় উপজেলার মাওহা ইউনিয়নের ভুটিয়ারকোণা বাজারে অবস্থিত মাওহা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সামনে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, মাওহা ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটি দশ শয্যায় উন্নীত হয়েছে। সেই কাজের অংশ হিসাবে সীমানা প্রাচীর নির্মাণ শুরু হয়েছে। কিন্ত স্বাস্থ্য কেন্দ্রের জায়গায় অবৈধ দখলদার উচ্ছেদ না করে সীমান প্রাচীর নির্মাণ করা হচ্ছে। এছাড়াও দখলদার স্বাস্থ্য কেন্দ্রের সরকারি গাছ কর্তন করেছে। আমরা এই বিষয়ে প্রতিকারের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য মানিক মিয়া, আবুল খায়ের মজনু, আব্দুল মজিদ, হাফিজুর রহমান সম্রাট। এসময় আরও উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মানিক মিয়া, সৈয়দ কামাল, কামাল হোসেন, মাসুদ মিয়া, আব্দুল জব্বার ও জহিরুল ইসলাম প্রমুখ।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামাল হোসেন বলেন, স্বাস্থ্য কেন্দ্রের নির্ধারিত জায়গা থেকে দখলদারদের সরে যেতে বলা হয়েছে। সরকারি গাছ কর্তন ও কেউ জায়গা দখল করে থাকলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT