ঢাকা (বিকাল ৪:২৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গলাকাটা খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার রাঙামাটিয়া বিল থেকে বিচ্ছিন্ন মস্তকসহ উদ্ধারকৃত নারীর খুনের ঘটনার রহস্য উদঘাটন করা হয়েছে। আর এ ঘটনায় জড়িত থাকায় ৩ খুনীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাত ১০টায় এই খুনের রহস্য
উদঘাটন করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-জেলার ভোলাহাট উপজেলার বালুটুঙ্গী এলাকার মিয়ার উদ্দিনের ছেলে মুনসুর আলী (৪০), একই এলাকার মৃত আমজাদ আলীর ছেলে জাক্কার (৪০) এবং মুরশীভুজা এলাকার আব্দুল করিমের ছেলে মফিদুল সহিরুল (৩৫)।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলহাজ্ব বাবুল সরদার জানিয়েছেন, গত ১৮ আগস্ট মঙ্গলবার জেলার ভোলাহাট উপজেলার রাঙ্গামাইট্যা বিল থেকে মস্তক বিচ্ছিন্ন অবস্থায় সেমালী খাতুন কান্দনী নামে এক নারীর মরদেহ উদ্ধার করে ভোলাহাট থানা পুলিশ। এরপর থেকেই পুলিশ সুপার মো. আব্দুর রকিবের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) মো. জাহিদুর রহমানের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও ভোলাহাট থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে। এরই ফলশ্রæতিতে গত দুই দিনের অক্লান্ত পরিশ্রমে ভোলাহাট উপজেলার ঘাইবাড়ি গ্রামের মৃত এন্তাজ আলীর মেয়ে সেমালী
খাতুন কান্দনী (৪৫) কে নৃশংসভাবে হত্যাকারী মুনসুর, জাক্কার এবং মফিদুল সহিরুলকে গ্রেফতার করা হয়।

এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের দোষ স্বীকার করে বলে, তারা নির্জণ বিলের পাশে পিয়ারার বাগানের টং ঘরে সেমালীকে ধর্ষন করে বেঁধে রাখে। পরে সন্ধ্যার আগেই বিলের মধ্যে ডিপ ঘরের পাশে ধানক্ষেতে নিয়ে গিয়ে খুন করে মাথা বিচ্ছিন্ন করে আনুমানিক ২০ হাত দূরে ফেলে দেয়।

উল্লেখ্য, গত ১৭ আগস্ট সোমবার প্রতিদিনের মতো গরুর জন্য ঘাস কাটতে বেলা ১১টায় রাঙ্গমাইট্যা বিলে যায় সেমালী খাতুন কান্দনী। কিন্তু সারা দিন পেরিয়ে গেলে সে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন।

কিন্তু ওই দিন রাত পর্যন্ত সেমালীর কোন খোঁজ মেলেনি। পরের দিন ভোরে স্থানীয়রা সেই রাঙ্গামাইট্যা বিলের ধানক্ষেতে তার মস্তক বিচ্ছিন্ন মরদেহ দেখতে পেয়ে পুলিশ খবর দিলে তা উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে ভোলাহাট থানা পুলিশ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT