ঢাকা (সকাল ৭:২৭) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

কেশবপুর উপ-নির্বাচনে স্বাস্থ্যবিধি মেনে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দেওয়ার আহ্বান



যশোর প্রতিনিধি:     যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, শান্তিপ্রিয় কেশবপুর বাসী স্বস্তি আর শান্তিতে বসবাস করবে। কেশবপুরে কোন সন্ত্রাসী থাকবে না, চাঁদা বাজ থাকবে না, মাদকসেবী থাকবে না। আমি কেশবপুর উপজেলাকে ঢেলে সাজাতে চাই। গ্রাম পর্যায়ের উন্নয়ন নিশ্চিত করতে চাই। আপনাদের দায়িত্ব হল ভোট দেওয়া, আর আমার কাজ হল উন্নয়ন করা। যে গ্রামের মানুষ যত বেশি নৌকায় ভোট দেবে, সে গ্রামে তত বেশি উন্নয়ন হবে। কেশবপুরের অসমাপ্ত উন্নয়ন কাজকে আরো গতিশীল করতে ঐক্যবদ্ধভাবে ১৪ জুলাই সারাদিন নৌকায় ভোট দিন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনকল্যাণে কাজ করে। দেশের যত উন্নয়ন হয়েছে, সবই আওয়ামী লীগ সরকার করেছে। দেশের সকল দূর্যোগ আর মহামারীতে আওয়ামী লীগ সরকারই একমাত্র জনগণের পাশে থাকে। সম্প্রতি ঘুর্নিঝড় আম্ফানে দেশের ব্যাপক ক্ষতি হয়েছে। আওয়ামী লীগ সরকার দেশের সকল ক্ষতিগ্রস্থ মানুষের সহযোগিতা করেছে এবং যা অব্যাহত রয়েছে। করোনা মহামারী মোকাবেলায়ও সরকার সার্বিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

জননেতা জনাব শাহীন চাকলাদার তার নির্বাচনী প্রচনায় কেশবপুরের বিভিন্ন জায়গায় সমাবেশ পথসভা করার সময় এসব প্রতিশ্রতি দিয়েছেন। তিনি জানান কেশবপুরে নৌকার বিজয় আসলে তা সাধারণ মানুষের জন্য উন্নয়ন এর জোয়ার বয়ে আনবে, এবং তিনি কেশবপুর কে একটি সুন্দর, নেশামুক্ত, চাদামুক্ত, উন্নত উপজেলা হিসাবে গড়ে তুলতে সব প্রচেষ্টাই করবেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT