ঢাকা (রাত ৯:২৮) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

কুড়িগ্রামে স্বামীর ছুরির আঘাতে স্ত্রী খুন, আটক স্বামী



সাজাদুল ইসলাস, কুড়িগ্রাম প্রতিনিধি:    কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নে স্বামীর ছুরির আঘাতে স্ত্রী খুন। ঘটনাটি ঘটেছে উপজেলার নীলেরকুটি চওড়া গ্রামে গত মঙ্গলবার (২ জুন) রাতে বাশারত উল্লার কন্যা বিউটি বেগম (২৫) কে তার স্বামী হাবিবুর রহমান(২৮) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে।

স্থানীয়  সূত্রে জানা যায়, প্রায় গত বছর ৭ আগে ওই এলাকার বিউটি বেগমের সাথে পাশ্ববর্তী বিদ্যানন্দ ইউনিয়নের মানাবাড়ি কালিরহাট গ্রামের আঃ মতিনের হাফেজ পুত্র হাবিবুর রহমান (২৮) এর সাথে বিবাহ হয়। গত ১৫ রমজান হাবিবুরের নির্যাতনে বিউটি বেগম আহত হয়ে বাবার বাড়িতে যায়। এরই জের ধরে গত ২ জুন রাতে বিউটি বেগমকে একটি ভূট্টা ক্ষেতে নিয়ে হত্যা করে ঘাতক স্বামী হাবিবুর রহমান।

নিহতের ছোট বোন জানান,বড় বোন বিউটিসহ এক সাথে রাতে ঘুমাই। গভীর রাতে তাকে বিছানায় না পেয়ে খোঁজাখুজি শুরু করি। এসময় পার্শ্ববর্তী একটি ভূট্টা ক্ষেতে আওয়াজ শুনে বাড়ীর লোকজনসহ বিউটি বেগমকে গলাকাটা রক্তাক্ত অবস্থায় দেখি। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং মরদেহ  ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে  রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। আটককৃত  হাবিবুর রহমানকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT