ঢাকা (সন্ধ্যা ৭:২৬) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

কুড়িগ্রামে বিদ্যুৎ সংযোগ পেল শতাধিক পরিবার

<script>” title=”<script>


<script>

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম (প্রতিনিধি): কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার একটি গ্রাম এই প্রথম বিদ্যুতের আলোয় আলোকিত হলো ।

‘শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এ কর্মসূচির অংশ হিসেবে  সোমবার (২৭ জানুয়ারি)  দুপুরে উপজেলার তবকপুর ইউনিয়নের রুহিয়ার পাড় গ্রামের ১‘শ ৩২টি পরিবারে বিদ্যুৎ সংযোগের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন ২৭কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন এমপি।

কুড়িগ্রাম লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির উলিপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার এস এম নাসির উদ্দিন সরকার, পল্লী বিদ্যুৎ সমিতির উলিপুর জোনাল অফিসের প্রকৌশলী ওয়াজেদ আলী উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সোহরাব আলী মোল্লা, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মঞ্জুরুল সরদার বাবু, তবকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রজাউল করিম রাজা প্রমূখ  ।

উল্লেখ্য, বহুল প্রতীক্ষিত বিদ্যুতের আলো এক যোগে ঘরে ঘরে জ্বলে ওঠার সাথে সাথে পুরো গ্রাম জুড়ে নারী -পুরুষ হইহুল্লোরে মেতে উঠে। এসময় ঐ গ্রামে মানুষজনের মাঝে উৎসবের আমেজ লক্ষ্য করা যায়। শিশু থেকে শুরু করে নারী-পুরুষ বৃদ্ধরাও পিছিয়ে ছিল না।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT