ঢাকা (ভোর ৫:২১) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

কুড়িগ্রামে দিনব্যাপী চাকরি মেলা অনুষ্ঠিত



সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি:  কুড়িগ্রামে প্রশিক্ষণ প্রাপ্ত বেকার ছেলেমেয়েদের কর্মসংস্থানে দিনব্যাপী চাকরি মেলা অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয় বেসরকারি সংগঠন মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতি ও কুড়িগ্রাম কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সহযোগিতায় কেয়ার বাংলাদেশ সৌহার্দ্য-থ্রি কর্মসূচি এই মেলার আয়োজন করে।বুধবার (২৯ জানুয়ারি) সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসন উদগীরণ চত্বরে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক  সুলতানা পারভীন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য  রাখেন টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ প্রকৌশলী আইনুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মীর্জা নাসির উদ্দিন, রংপুর কর্মসংস্থান ও জনশক্তি অফিসের ডেপুটি সহকারী পরিচালক নাজমা আক্তার, কুড়িগ্রাম যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক কে এম আব্দুল মতিন, কেয়ার বাংলাদেশের সৌহার্দ্য কর্মসূচির চীফ অব পার্টি ইশরাত শবনম ও প্রেসক্লাবের সভাপতি আহসান হাবীব নীলু প্রমুখ।

এ সময় বিডি জবস, প্রাণ আরএফএল, ডাচ বাংলা প্যাক-২, গ্যালাক্সি এ্যাপারেল, রংপুর ক্রাফট, কারুপণ্য, ভাইভাই গার্মেন্টস, কেয়া এন্টারপ্রাইজ এবং হক এন্টারপ্রাইজ এই নয়টি চাকরি দাতা প্রতিষ্ঠানের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।প্রতিষ্ঠানগুলো যোগ্যতা অনুযায়ী বেকার যুব-যুবাদের চাকরির প্রতিশ্রুতি প্রদান করেন।

উল্লেখ্য,চাকরি মেলায় ৪শ জন প্রান্তিক চাকরি প্রত্যাশী যুব ও যুবারা মেলায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT