ঢাকা (সকাল ৬:০৯) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

কুড়িগ্রামে ঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার,নাকফুল নিয়ে স্বামী লাপাত্তা



কুড়িগ্রামের নাগেশ্বরীতে ঘর থেকে কম্বল মোড়ানো অবস্থায় তারা মনি (১৮) নামে এক গৃৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে, সোমবার (১৯ এপ্রিল) সকালে নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের পূর্ব রামখানা দালারপাড় গ্রামে। নিহত তারা মণি জেলার ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের আব্দুছ সালামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাসখানিক আগে ওই এলাকার আবদার আলীর ছেলে হাফিজুর রহমান হাবুর (৩০) সাথে ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের আব্দুছ সালামের মেয়ে তারা মণি (১৮) এর বিয়ে হয়।এছাড়াও ছেলের এর আগে আরও ২টি স্ত্রী ছিল বলেও জানান স্থানীয়রা।

নিহত তারা মনির বাবার বাড়ীর পরিবার সূত্রে জানা যায়, সকালে মোবাইলে খবর পায় তাদের তারা মণি বিষপান কর আত্মহত্যা করেছে। খবর পেয়ে মেয়ের শ্বশুর বাড়িতে আসলে দেখেন তার শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত চিহ্ন এবং বালিশের মধ্যে রক্তের দাগ। নাকেও নাকফুল নেই। নাকফুল নিয়ে উধাও হয়েছে জামাতা হাফিজুর রহমান হাবু।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সেহেরীর সময় ছেলে ও ছেলের বউকে সেহেরী খাওয়ার সময় ডাকাডাকি করেন।পরে সকালে ছেলের বউকে ডাকতে গেলে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখেন কম্বল দিয়ে মোড়ানো পুত্রবধূ। ছেলেও ঘরে নেই। কোথায় গেছেন জানেন না।

এ বিষয়ে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়না তদন্তেরর জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।রিপোর্ট পেলে বোঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।আপাতত একটি ইউডি মামলা নেয়া হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT