ঢাকা (বিকাল ৫:০২) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

কালীগঞ্জে আগুনে পুড়লো ৩ ভাইয়ের ২১ ঘর

কালীগঞ্জে আগুনে পুড়লো ৩ ভাইয়ের ২১ ঘর
কালীগঞ্জে আগুনে পুড়লো ৩ ভাইয়ের ২১ ঘর



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ২১টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর দাবি আগুনে তাদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) বিকাল ৪টার দিকে উপজেলার চলবলা ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এ অগ্নিকাণ্ড ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন- ওই গ্রামের মৃত আ. সোবহানের ছেলে আব্দুল করিম, আব্দুর রহমান ও আব্দুস সাত্তার।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে হঠাৎ আগুন লেগে যায় আব্দুল করিমের বাড়িতে। মুহূর্তে তার পার্শ্ববর্তী দুই ভাই সাত্তার ও রহমানের বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালীগঞ্জ ও আদিতমারী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে স্থানীয়দের সহায়তায় দুঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে তিন ভাইয়ের ২১টি ঘর, আসবাবপত্র, স্বর্ণালংকার, নগদ টাকা, তামাক ও ধান-চাল আগুনে পুড়ে যায়। এতে প্রায় অর্ধকোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর দাবি।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার নুরুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিন ভাইয়ের ২১টি ঘর পুড়ে ছাই হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট অথবা গ্যাস সিলেন্ডারের লিকেজ  থেকে এ আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে। পরবর্তীতে তদন্ত করে বোঝা যাবে আগুনের মূল সূত্রপাত কোথায় থেকে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT