ঢাকা (সকাল ১১:৫২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

কন্টিনেন্টাল কুরিয়ারের উত্তরবঙ্গ আন্তঃ ওবিসি শীর্ষক আলোচনা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

দেশের প্রথম ও বৃহত্তম কুরিয়ার কন্টিনেন্টাল ওয়ার্ল্ড ওয়াইড কুরিয়ার সার্ভিসের উত্তরবঙ্গ আন্তঃ ওবিসি শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার বেলা ১১ টায় বগুড়ার পার্ক রোডে অবস্থিত বগুড়া রিজেন্সি হোটেলে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের প্রধান কার্যালয় হতে আগত উপ মহাব্যবস্থাপক মো. আমানুল্লাহ আমান। অনুষ্ঠানে বগুড়া জোনাল প্রতিনিধি মো. জিয়ারত আলীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, সহকারী মহাব্যবস্থাপক মাহফুজুল আলম।

বক্তারা বলেন, দেশের প্রথম কুরিয়ার এই কন্টিনেন্টাল কুরিয়ার। আমরা চাই গ্রাহকদের আরো কাছে যেতে। এরই আলোকে ব্যবস্থাপনা পরিচালকের নির্দেশনায় প্রধান কার্যালয়ের একটি সুদক্ষ দল যারা বিগত কয়েক বছর ধরে কুরিয়ার বিষয়ে কাজ করে যাচ্ছেন তাদের সহযোগিতায় উত্তরবঙ্গে চিঠিপত্রসহ অন্যান্য পার্সেল একদিনে প্রাপ্তির নিশ্চয়তায় এই আন্তঃ ওবিসি সার্ভিস চালু করা হলো। এছাড়াও দেশের ৬ টি বিভাগে ই-কমার্স ব্যবসা চালুর নিমিত্তে ব্যাপক আলোচনা করা হয়।

এ সময় আলোচনা সভায় প্রধান কার্যালয়ের সিনিয়র ম্যানেজার মো. রাহাত মুনিরসহ উত্তরবঙ্গের জোনাল প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

শেষে এদেশে কুরিয়ার সার্ভিসের প্রবর্তক মরহুম এম রুহুল আমিন চিশতিসহ কন্টিনেন্টাল পরিবারের প্রয়াত অপরাপর সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করেন জয়পুরহাট জোনাল প্রতিনিধি মো. আব্দুর রহমান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT