ঢাকা (বিকাল ৫:৪৫) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুরে ছাত্রলীগ ১০ নেতার বহিষ্কার আদেশ প্রত্যাহার করেছে ছাত্রলীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদ।রবিবার (১৮ জুলাই) কেন্দ্রিয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কার আদেশ প্রত্যাহার করা ওই ছাত্রলীগ নেতারা হলেন,শেখ সরওয়ার্দী সরদার সজীব সাবেক সদস্য বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রাম জেলা শাখা, প্রণয় সরকার প্রিতম সাবেক সদস্য বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রাম জেলা শাখা, মনিরুল ইসলাম নয়ন সাবেক আহ্বায়ক বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর পৌর শাখা, সৌমিক প্রসাদ পান্ডে কৌনিক সাবেক যুগ্ন-আহ্বায়ক বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর পৌর শাখা, নাজমুল ইসলাম সাবেক সদস্য বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর উপজেলা  শাখা, মামুন সরকার পিয়াস সাবেক সদস্য বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর উপজেলা শাখা, ওসমান গণি সরদার রতন সাবেক সদস্য বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর উপজেলা শাখা, আব্দুর রাজ্জাক সাবেক সদস্য বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর পৌর শাখা, সাইদুর রহমান ও রানা মিয়া  কর্মী বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর উপজেলা শাখা।

জানা গেছে,গত ২০১৭ সালের ১৫ আগস্ট দলীয় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপরোক্ত ব্যক্তিদের বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর উপজেলা শাখার সভাপতি রাকিবুল ইসলাম রুবেল বলেন,যেহেতু কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদ তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে এতে আমাদের উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীর কোন সমস্যা নেই। আমি আশা করি তারা পূর্বের ন্যায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয় এমন কোন কাজ করবে না।দলকে শক্তিশালী করতে তারা সর্বাত্মক সহযোগিতা করবে বলে মনে করেন তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT