ঢাকা (রাত ৪:৩১) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ইউটিউব থেকে সরানো হলো ব্যাচেলর পয়েন্ট নাটকের কয়েকটি পর্ব



সমালোচনার মুখে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের কয়েকটি পর্ব ইউটিউব থেকে সরিয়ে নিয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম ধ্রুব টিভি। এ ধারাবাহিকের কয়েকটি দৃশ্যে প্রচারিত সংলাপ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় উঠায় পর্বগুলো সরিয়ে নেয়া হয়।

কাজল আরেফিনের পরিচালনায় ধারাবাহিকটি চ্যানেল নাইনে প্রচার শুরু হয়েছিল। বর্তমানে বাংলাভিশনে প্রচারিত হয়, টিভিতে প্রচারিত হওয়ার পর ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। ধ্রুব টিভির ইউটিউব চ্যানেল থেকে দৃশ্যগুলো ফেসবুকে ছড়িয়েছে, দৃশ্যগুলো বাংলাভিশনে প্রচারিত হয়েছিল কি না, তা নিশ্চিত হওয়া যায়নি।

রোববার সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে ধ্রুব টিভি লিখেছে, ‘সম্মানিত দর্শকদের প্রতি সম্মান রেখে আমরা “ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর”-এর প্রচারিত আপত্তিকর পর্বগুলো আমাদের প্ল্যাটফর্ম থেকে ডিলিট করে দিয়েছি। ভবিষ্যতে আমরা নাটক প্রচারের ক্ষেত্রে আরও সতর্ক হব। যেন আমাদের সমাজ এবং সংস্কৃতির ওপর কোনো বিরূপ প্রভাব না পড়ে। দর্শকদের ভালোবাসাই আমাদের একান্ত চাওয়া, এই ভালোবাসা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই।’

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের ২০১৭ সালে, চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়। এতে মারজুক রাসেল ছাড়াও জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজনসহ আরও অনেকে অভিনয় করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT