ঢাকা (সকাল ১১:৫৩) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আলীকদমে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার দিবস উদযাপিত

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock বুধবার বিকেল ০৪:০৩, ৯ অক্টোবর, ২০১৯

 

” আজকের শিশু আনবে আলো বিশ্বটাকে রাখবে ভাল ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানের আলীকদম উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত।

সংবাদ দাতা, আলীকদম প্রতিনিধিঃ দিবস টি উপলক্ষে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় ও বাংলাদেশ শিশু একাডেমি সারাদেশে সাত দিন ব্যাপী নানা কর্মসূচী গ্রহন করেছে।

আজ বুধবার (৯ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে একটি র্যালী বের করা হয়। উক্ত র্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে র্যালীটি উপজেলা পরিষদ মিলানয়তনে এসে শেষ হয়। বিশ্ব শিশু দিবস উপলক্ষে হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় উপস্হিত ছিলেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার সাইদ ইকবাল,মোঃ আবুল কালাম উপজেলা পরিষদ চেয়ারম্যান আলীকদম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মর্কতা মনসুর হোসেন, মহিলা বিষয়ক কর্মর্কতা শাহেলা পারভিন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলতাফ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইসকান্দর নূরীসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মর্কতা কর্মচারীরা বৃন্দ। র্যালী শেষে উপজেলা পরিষদ মিলানয়তন সভা কক্ষে একটি আলোচনা সভা অনুষ্টিত হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT