ঢাকা (রাত ১১:৪৯) শুক্রবার, ১০ই মে, ২০২৪ ইং

অশ্রুসিক্ত নয়নে মাঠ ছাড়লেন রোনালদো

অশ্রুসিক্ত নয়নে মাঠ ছাড়লেন রোনালদো
অশ্রুসিক্ত নয়নে মাঠ ছাড়লেন রোনালদো



সব ভালোরই এক সময়ে এসে শেষ হতে হয়। নক্ষত্রেরও পতন আছে। রোনালদোও জানতেন তাকেও এক সময় বিদায় নিতে হবে। তবে খুব করে চেয়েছিলেন তার আগেই বিশ্বকাপের সোনালী ট্রফিটা অন্তত একবার ছুঁয়ে দেখার। সেটি হয়নি। নিজের শেষ বিশ্বকাপে মরক্কোর কাছে কোয়ার্টার ফাইনালে হেরেই বিদায় নিতে হল পর্তুগিজ মহাতারকাকে। স্বপ্নভঙ্গের বেদনায় লীন সিআর সেভেন ম্যাচ শেষে তাই আবেগ ধরে রাখতে পারেননি। মাঠেই নুয়ে পরেন হতাশায়। এরপর চোখ মুছতে মুছতে ধীর পায়ে মাঠ ছেড়ে এগোলেন ড্রেসিংরুমের দিকে।

৭৪তম মিনিটে রোনালদো যখন মাঠে নামলেন পর্তুগাল তখন ম্যাচে ১-০ ব্যবধানে পিছিয়ে। সিআর সেভেন জানতেন অবশিষ্ট সময়ে গোল না পেলে বিশ্বকাপ ত বটেই,আন্তর্জাতিক ক্যারিয়ারও এখানেই শেষ হয়ে যেতে পারে তার। তাই দলকে উজ্জীবিত করার পাশাপাশি মাঠে নামার পর থেকে প্রাণপণ চেষ্টা করে গেলেন গোলের জন্য। তার সাথে সমানতালে সমতাসূচক গোল খুঁজে গেলেন পেপে, ব্রুনো ফেন্দাদেজ,সিলভারা।তবে মরক্কোর জমাট রক্ষণকে ফাঁকি দিয়ে সেই গোলের দেখা আর পায়নি পর্তুগাল।

ফলে পঞ্চম বারের মত বিশ্বকাপের মঞ্চ থেকে শূন্য হাতে ফিরতে হলো পর্তুগিজ ফুটবল ইতিহাসের সবচেয়ে বড় তারকা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদোকে। আজকের পর আর কখনো পর্তুগালের জার্সি গায়ে বর্তমান প্রজন্মের অন্যতম সেরা এই ফরোয়ার্ডকে আর দেখা নাও যেতে পারে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT