বৃহস্পতিবার , ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সাঘাটায় মাস্ক না পড়ায় পথচারীদের জরিমানা




গাইবান্ধার সাঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় পথচারীদের মাস্ক না পড়ায় ও সন্ধ্যা ৬ টার পর ঘোরাফেরা করায় ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে গত সোমবার রাতে ও মঙ্গলবার পর্যন্ত প্রায় শতাধিক পথচারী ও দোকানদারদের নিকট জরিমানা করা হয়েছে।

করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সরকারী আদেশ না মানায় দন্ড বিধির ১৮৮ ধারা মোতাবেক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মহিউদ্দিন জাহাঙ্গীর এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তুহিন হোসেন এসব জরিমানা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির, পেশকার আজগর হোসেন প্রমুখ। সরকারের ঘোষিত লক ডাউনের কর্মসূচী মোতাবেক গত সোমবার হতে আগামী এক সপ্তাহ সরকারী আদেশ বাস্তবায়নের জন্য কঠোর ভাবে দায়িত্ব পালন করছে উপজেলা প্রশাসন। সকাল থেকে রাত পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর ও সহকারী কমিশনার (ভূমি) তুহিন হোসেন এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় জরিমানা অব্যাহত রেখেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর জানান- প্রতিদিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে। এছাড়াও সরকারী নির্দেশ বাস্তবায়নে জনগণকে সচেতনতা সহ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করা হবে।তবে কাউকে কোনভাবে সরকারী আদেশ অমান্য করতে দেওয়া হবে না।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৭,০৭,৩৬২
১৫ এপ্রিল, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,৯৭,২১৪
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
১০,০৮১
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৯,৮৮,৮০৯
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১৩,৮৯,৭৮,৪৭৪
এপ্রিল ১৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত