ঢাকা (রাত ৪:১৫) শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শোষণের বিরুদ্ধে ছাত্রসমাজ সর্বদা সোচ্চার : নাজমুল হাসান 

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock সোমবার বিকেল ০৫:১৯, ৯ সেপ্টেম্বর, ২০২৪

কেন্দ্রীয় ছাত্র সমন্বয়ক নাজমুল হাসান বলেছেন— অন্যায় অবিচার, শোষক ও জালিমের বিরুদ্ধে সর্বদা সোচ্চার আছে ছাত্র সমাজ।

 

তিনি বলেন, দ্বিতীয় স্বাধীনতার অর্জন যেন নতুন কোনো ফ্যাসিবাদ ম্লান না করতে পারে সেজন্য ছাত্র সমাজ প্রয়োজনে রাজপথে আবার রক্ত দিতে প্রস্তুত আছে।

 

নাজমুল হাসান বলেন, আমরা ছাত্র জনতার সহস্রাধিক তাজা প্রাণের বিনিময়ে এক স্বৈরাচারকে দেশ থেকে উৎখাত করেছি; আমরা ছাত্রসমাজ চাই না নতুন কোনো গোষ্ঠী অনিষ্ট আচরণে মেতে ওঠুক। এই দেশে মানুষের কল্যাণ ও শান্তির কথা যারা চিন্তা না করে নিজেদের ভাগ্য খুলেছে, লুটপাট করছে,দখলদারি আচরণ করছে তাদেরকে আমরা সচেতন করে বলতে চাই আপনারা আওয়ামী লীগ তথা শেখ হাসিনার থেকে শিক্ষা নিন।

 

তিনি বলেন,” দেশের গনতন্ত্র ও শান্তি ফিরিয়ে আনতে, বৈষম্য দূর করতে ছাত্র-জনতা প্রাণ বিসর্জন দিয়েছেন। আপনারা যারা অপকর্ম করছেন এর ফলে শহীদ ভাইদের আত্মা কষ্ট পাবে। তাই সকলেই সংযত হোন।

 

 

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় দাউদকান্দি উপজেলার হাসানপুর সরকারি শহীদ নজরুল ডিগ্রি কলেজ মাঠে ছাত্রদের সাথে সৌজন্যে স্বাক্ষাতে এসে এক বক্তব্যে এসব কথা বলেন কেন্দ্রীয় ছাত্র সমন্বয়ক নাজমুল হাসান। সকালে কলেজ মাঠে কেন্দ্রীয় সমন্বয়করা পৌঁছলে তাদেরকে ফুলেল শুভেচছা জানিয়েছেন স্থানীয় ছাত্রসমন্বয়করা।

 

এতে আরও বক্তব্য দেন— রাজধানী ঢাকার ছাত্র আন্দোলনের সম্মুখ সারির যোদ্ধা কবি নজরুল সরকারি কলেজের প্রধান সমন্বয়ক রুপ মিয়া হোসাইন রাজ, কুমিল্লা জেলা সমন্বয়ক মেহেদী হাসান সানি, দাউদকান্দি উপজেলা সমন্বয়ক সাইফুল ইসলাম, আতিকুল ইসলাম শান্ত, মাহবুব তালুকদার প্রমুখ।

 

বক্তব্য শেষে কেন্দ্রীয় সমন্বয়কদের তরফ থেকে ছাত্র আন্দোলনে নিহত দুটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT