বৃহস্পতিবার , ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
গৌরীপুরে সাংবাদিক শামীম খানের ৪১তম জন্মদিন পালিত চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে মাদক উদ্ধার,বাইক জব্দ,আটক ৭ বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আমি নৌকা প্রতীক পাওয়ার বিষয়ে শতোভাগ আশাবাদীঃসোহেল রানা চাঁপাইনবাবগঞ্জের তেলকুপি সীমান্তে ইয়াবা উদ্ধার ইবি শেখ রাসেল হলের কমিটি ঘোষণা  চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপনে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ধর্মপাশায় আহলে সুন্নাত ওয়াল জামাত তরিকত ঐক্য পরিষদের উদ্যোগে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন ধর্মপাশায় নদীর পানিতে পড়ে গিয়ে সাতবছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু কোম্পানীগঞ্জ তেলিখাল ইউপি স্বামী ও স্ত্রী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা চাঁপাইনবাবগঞ্জে চেয়ারম্যান ও ইউপি সদস্যের যোগ সাজশে সরকারি গাছ বিক্রয়

শিবচরে একাডেমিক ভবন উদ্বোধন করলেন চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী




শিবচরে শেখ হাসিনা টেক্সটাইল কলেজের কাজ শুরু হয়েছে। নার্সিং ইনস্টিটিউটের কাজ চলমান আছে। আইএসটি ইনস্টিটিউট কাজ চলমান রয়েছে। এছাড়াও শিবচরে আইটি পার্কসহ বড় বড় প্রকল্পের কাজ হাতে নেয়া হয়েছে। এই প্রকল্পগুলো বাস্তবায়ন হলে শিক্ষার্থীরা শিবচরে বসেই আন্তর্জাতিক মানের শিক্ষার সুব্যবস্থা পাবে।
শিবচরে বড় বড় প্রকল্পগুলোর কাজ চলমান শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানের শিক্ষার সুব্যবস্থা পাবে–চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী
বৃহস্পতিবার সকালে মাদারীপুরের শিবচরের রাজারচর উচ্চ বিদ্যালয়ের নূর-ই-আলম চৌধুরী একাডেমিক ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ: লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, শিবচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস পাশা, সাধারণ সম্পাদক মোঃ খাইরুজ্জামান খান প্রমুখ।এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।প্রধান অতিথি চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি আরো বলেন, এই করোনাকালীন সময়ে দেশব্যাপী বিনামূল্যে টিকা প্রদান করা হচ্ছে।

যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে আওয়ামী লীগের নেতৃবৃন্দরা মানুষের পাশে থেকে সেবা করেছেন এই করোনাকালীন সময়ে। এই করোনাকালীন সময়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হয়েছে শিক্ষার্থীদের কথা বিবেচনা করে। তাই সকলে মাস্ক ব্যবহার করতে হবে। নিজে বাঁচতে হবে অন্যকে বাঁচার সুযোগ করে দিতে হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৬৪,৪৮৫
১৪ অক্টোবর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,২৬,৩৬৮
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৭,৭৩৭
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪৮,৯১,৯৪১
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৪,০০,৬১,৩২৭
অক্টোবর ১৪, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত