সোমবার , ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম :
বিনামূল্যে পেশাগত দক্ষতা বাড়াতে অনলাইন কোর্সসমূহ ভবিষ্যতে মহামারি মোকাবিলায় বৈশ্বিক চুক্তির আহ্বান জানালেন প্রধানমন্ত্রী বেসরকারি ব্যাংকারদেরও বিদেশ সফর নিষিদ্ধ করলো বাংলাদেশ ব্যাংক মাঙ্কিপক্স নিয়ে ডব্লিউএইচওর সতর্কতা কারাগারে হাজী সেলিম নর্থ সাউথ ইউনিভার্সিটির চার ট্রাস্টির জামিন নাকচ;গ্রেফতারের আদেশ চাঁপাইনবাবগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বন্ধুত্বের হাত বাড়িয়ে মানবতার সেবায় বন্যার্ত সিলেটবাসীর পাশে চট্টগ্রামবাসী গৌরীপুরে ভূমি সেবা সপ্তাহে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত কাউন্সিলর প্রার্থী আবুল হাসানকে পুনারায় নির্বাচিত করতে চায় ওয়ার্ডের জনগণ
মোট আক্রান্ত

১৯,৫৩,০১২

সুস্থ

১৮,৯৯,৪১৯

মৃত্যু

২৯,১২৭

১৫ মে, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

লালমনিরহাটে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

<script>” title=”<script>


<script>

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় স্কটল্যান্ড প্রবাসী বিশ্ববিদ্যালয় শিক্ষকের বাড়ি থেকে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলার কাকিনা কাচারী বাজার সংলগ্ন কালিবাড়ি এলাকার প্রবাসী শিক্ষক . মোহাম্মদ মোজাম্মেল হকের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। মৃত গৃহকর্মী টাঙ্গাইল জেলার মধুপুরের রাধাপাল গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়দের সুত্রে জানা গেছে বাড়ির মালিক স্কটল্যান্ডের একটি সনামধন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক পদে কর্মরত। তিনি কাকিনা উত্তরবাংলা কলেজের প্রতিষ্ঠাতা। তিনি স্কটল্যান্ডের গ্লাসকোভিত্তিক আন্তর্জাতিক সংগঠন চ্যারিটি ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান। বর্তমানে তিনি কাকিনার কালিবাড়ির বাড়িতেই অবকাশ যাপন করছিলেন।

পুলিশ স্থানীয়দের বরাতদিয়ে আরো জানা গেছে, দীর্ঘ ২০ বছর ধরে স্কটল্যান্ডের গ্লাসকো শহরের স্থায়ী অধিবাসী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অর্থনীতিবিদ . মোজাম্মেল হকের কাকিনা কালীবাড়ির বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করছেন ওই নারী। প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতের কাজ শেষ করে নিজের রুমে ঘুমিয়ে পড়েন ওই নারী গৃহকর্মী।

আজ রোববার সকালে তার কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির অন্য গৃহকর্মীরা জানালা ভেঙে ভিতরে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ দুপুরে মরদেহ উদ্ধার করে সুরতহাল তৈরি করে মরদেহ লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনায় কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল বলেন, মৃত গৃহকর্মীর শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাই মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৯,৫৩,০১২
১৫ মে, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৮,৯৯,৪১৯
মে ১৫, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,১২৭
মে ১৫, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬২,৮৭,৯৯৫
মে ১৫, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৫২,১০,১৩,৪৬৫
মে ১৫, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত