বুধবার , ৩রা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

রৌমারীতে সীমানা সংক্রান্ত বিরোধে নিহত ১, আটক ২

রৌমারীতে সীমানা সংক্রান্ত বিরোধে নিহত ১, আটক ২

Ad_970x120

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে বসতভিটার জমির সীমানা সংক্রান্ত বিরোধের জেরে একজন নিহতের ঘটনায় দুইজনকে আটক করে পুলিশ। বুধবার (১৩ মে)বিকেলে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের চর বড়াইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি বড়াইকান্দি গ্রামের মৃত টুনু মিয়ার ছেলে রফিকুল ইসলাম।

এঘটনায় বুধবার রাতে নিহতের ছেলে বাদি হয়ে রৌমারী থানায় দশজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
গ্রেপ্তারকৃতরা হলেন, চর বড়াইকান্দি গ্রামের নইবর আলীর ছেলে মুকুল হোসেন (৪৫)। ও তার ছেলের বউ আবুল হোসেনের স্ত্রী ছাবিয়া বেগম (৪৮)।

স্থানীয় ও পুালশ সূত্রে জানা যায়, টুনু মিয়ার ছেলে রফিকুল ও একই গ্রামের নইবর আলীর ছেলে আবুল হোসেন (৪৪) গং এর সাথে বসতভিটার সীমানা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে আবুল হোসেন গং জোর পূর্বক রফিকুলের ভোগদখলীয় ভিটায় টিন দিয়ে বেড়া দিতে থাকে। এসময় নিহতের ছোট ছেলে রায়হান মিয়া বাধা দিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এক পর্যায় আবুল হোসেনের লোকজন রফিকুল ইসলামের মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ৮টার দিকে প্রতিমধ্যে তিনি মারা যান।

এ বিষয়ে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, এঘটনায় নিহতে ছেলে ১০জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে এবং অভিযুক্তদের মধ্যে ২জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত