সোমবার , ১লা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

রাণীনগরে গৃহবধূর মরদেহ উদ্ধার

রাণীনগরে গৃহবধূর মরদেহ উদ্ধার

Ad_970x120

আবু ইউসুফ,নওগাঁ প্রতিনিধি:  নওগাঁর রাণীনগরে শেফালী নামক এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।বুধবার সকালে উপজেলার দক্ষিণরাজাপুর গ্রামে মৃত-আব্দুস ছামাদের বাড়ি থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গৃহবধূকে যৌতুকের কারণে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে মেয়ের পরিবারের দাবী।
পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে উপজেলার পারইল ইউনয়িনের বিশিয়াগ্রামের আকবর আলীর মেয়ে শেফালীর সঙ্গে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণরাজাপুর গ্রামের মৃত- আব্দুস ছামাদের ছেলে হাইজিতের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকসহ নানা কারণে শেফালীর উপর অত্যাচার করে আসছিলো স্বামী ও তার পরিবারের সদস্যরা। ইতিপূর্বে এই বিষয়ে মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছিলো। তাদের দাবী শেফালীকে হত্যা করে তার মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।
শেফালীর স্বামী হাইজিত জানান প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে ঘুমিয়ে পড়ি। বুধবার সকালে উঠে দেখি শেফালী বাড়ির পাশে টয়লেট সংলগ্ন একটি গাছে গলায় ফাঁস দিয়েছে। পরে আমি মৃতদেহ নিচে নামিয়ে রেখে পুলিশকে খবর দিই। কি কারণে শেফালী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা আমার জানা নেই।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।ময়না তদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। এছাড়া নিহতের পক্ষ থেকে মামলা দায়ের করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত